সোমবার, ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ , চট্টগ্রাম ২৯.৩°সে

ফিরিঙ্গী বাজার এলাকায় ম্যাজিস্টেট দিয়ে সার্বক্ষনিক নির্বাচন মনিটরিং করুন-হাসান মুরাদ বিপ্লব

২৫ জানুয়ারি রবিবার চট্টগ্রাম সুপ্রভাত হলে সংবাদ সম্মেনল করেন ৩৩ নং ওয়ার্ড (ফিরিঙ্গী)বাজার কাউন্সিলর প্রার্থী হাসান মুরাদ বিপ্লব।

উক্ত সাংবাদিক সম্মেলনে হাসান মুরাদ বিপ্লব সাংবাদিকদেরকে বলেন, আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠভাবে হক, আমি হাসান মুরাদ বিপ্লব ৩৩নং ওয়ার্ড ফিরিঙ্গী বাজার ওয়ার্ডের মিষ্টি কুমড়া প্রতিক নিয়ে একজন কাউন্সিলর পদপ্রার্থী। আপনাদের সহযোগিতায় আমি আজ আপনাদের কাছে সুপরিচিত।

এলাকার মানুষের ভালোবাসা ও আন্তরিকতার দোয়ায় আমি বৈশ্বিক করোনার এই মহামারিতে মানুষের সেবা করতে গিয়ে নিজের পরিবারের সদস্য সহ সকলে করোনায় আক্রান্ত হয়েছিলাম। আল্লাহ তালার অশেষ মেহেরবানিতে আবারও সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে এসেছি আপনাদের সেবা করার জন্য।

তিনি আরও বলেন, গত ৫বছর আগে কাউন্সিলর নির্বাচিত হয়ে ফিরিঙ্গী বাজারের প্রত্যেকের ঘরে ঘরে আমার পদাচরণা, যা আমার জনগনের মৌলিক অধিকার, বিগত সময়ে ফিরিঙ্গী বাজারে যে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে, তা আর কেউ করতে পারেনি।

বর্তমানে কিছু কুচক্রমহল আজ এসি রুমে বসে ষড়যন্ত্রের মাধ্যমে আমার জণপ্রিয়তাকে তুচ্ছ করার জন্য আমার বিরুদ্ধে একটি কুচক্রমহল গোষ্ঠীকে লেলিয়ে দিয়েছে যাহাতে আমি নির্বাচন থেকে সরে দাড়াই। আমি হাসান মুরাদ দাবী করছি ৩৩নং ওয়ার্ড ফিরিঙ্গী বাজার এলাকায় একজন ম্যাজিস্টেট দিয়ে সার্বক্ষনিক নির্বাচন কার্যক্রম মনিটরিং করুন।


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চট্টগ্রাম মুন ভিউ কমিউনিটি সেন্টারে ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে বাংলাদেশ এলডিসি উন্নয়নশীল দেশে উত্তরনে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ পাপ্তিতে আনন্দ উদযাপন অনুষ্ঠান অনুষ্ঠিত।
৫১ বার পিছালো আল্লামা নুরুল ইসলাম ফারুকী হত্যা মামলার প্রতিবেদন।
মাদক মামলায় বাস সুপারভাইজারের মৃত্যুদন্ড।
ডিজিটাল নিরাপত্তা আইনে আটক সকল সাংবাদিককে মুক্তি দিতে হবে।
দেশে অব্যাহত সাংবাদিক নিধন চলছে: বিএমএসএফ।
দেশব্যাপী সাংবাদিক হত্যা মামলা-হামলা হয়রাণীর প্রতিবাদে কাল কলমবিরতি।

আরও খবর