মঙ্গলবার, ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ , চট্টগ্রাম ২৮.৫৩°সে

সাংবাদিক রিজন এর মৃত্যুতে বিভিন্ন মহলে শোকহত।


গাইবান্ধার উদীচী জেলা সংসদের সাধারণ সম্পাদক, প্রবীন সাংবাদিক, সংগঠক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মাহমুদুল গণি রিজন আর নেই। তিনি আজ মঙ্গলবার ২৭ এপ্রিল সকাল নয়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সাংবাদিক রিজন আজ সকালে শহরের মধ্যপাড়ার বাড়ীতে আকস্মিক অসুস্থ্য হয়ে পড়েন। দ্রুত তাঁকে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সেখানে সকাল ৯ টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢেলে পড়েন।

দৈনিক সংবাদ পত্রিকার গাইবান্ধা জেলা প্রতিনিধি, কমিউনিস্ট পার্টি গাইবান্ধা জেলা শাখার অন্যতম সদস্য, উদীচী জেলা কমিটির সাধারণ সম্পাদক,বিশিষ্ট সংগঠক,সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও একজন সহজ-সরল সাদা মনের মানুষ ছিলেন মাহমুদুল গণি রিজন। এই সাদা মনের গুণী মানুষটি সহকর্মিসহ সব্বাইকে কাঁদিয়ে চলে গেলেন না ফেরার দেশে।

তাঁর আকস্মিক অকাল মৃত্যুতে সাংবাদিক নেতৃবৃন্দসহ সকল পেশার মানুষ ও সামাজিক – সাংস্কৃতিক ব্যক্তিবর্গ এক যৌথ বিবৃতিতে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। তার অকাল মৃত্যুতে গাইবান্ধা জেলার সাংস্কৃতিক অঙ্গনে যে অপূরণীয় ক্ষতি হল তা সহজেই পূরণ হবার নয় – বলে সকলেই অভিমত ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রাস্তার দুই পাশ্বে গড়ে উঠা অবৈধ স্থাপন উচ্ছেদ অভিযান।
প্রথম আলোর সাংবাদিক রোজিনাকে অবরুদ্ধ, হেনস্তার বিচার ও মুক্তির দাবি (সি আর এ)
আঁচলস মম কুকিং এর কর্মকর্তাদের ঈদের শুভেচ্ছা বিনিময় সাবেক মেয়র নাছিরের সাথে।
রিয়াজউদ্দিন ও নিউ মার্কেট এলাকায় রাস্তার দুই পাশ্বে গড়ে উঠা অবৈধ স্থাপন উচ্ছেদ অভিযান।
আ জ ম নাছির উদ্দিনের সাথে চট্টগ্রাম মহানগর সড়ক পরিবহণ শ্রমিক লীগ নেতৃবৃন্দের ঈদের শুভেচ্ছা বিনিময়।
পলাশবাড়ীতে ফেন্সিডিলসহ সুমি আটক।

আরও খবর