মঙ্গলবার, ১৩ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ , চট্টগ্রাম ২৯.২°সে

ব্যাপক উৎসাহ উদ্দীপনায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত

গাইবান্ধা জেলাজুড়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও যথাযোগ্য মর্যাদায় পালিত হল স্বাধীনতার মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস।

জেলা প্রশাসনসহ উপজেলাসমূহে বিরাট মাপের একাধিক কেক কেটে বিরাট আড়ম্বরপূর্ণ পরিবেশে এ মহান নেতার জন্মদিনের উৎসব পালন করা হয়। এতে স্থানীয় প্রশাসন, আওয়ামীলীগসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসমূহ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক – শিক্ষার্থীসহ নানা পেশার মানুষজন অংশগ্রহণ করেন।

এ উপলক্ষ্যে জেলা ও উপজেলাজুড়ে সকল সরকারি স্থাপনা ও কার্যালয় সাজ সাজ রবে আনন্দমুখর পরিবেশে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করে। ১৭ মার্চ প্রথম প্রহর থেকেই এ মহান নেতাকে স্মরণ করার সামগ্রিক কর্মযজ্ঞ শুরু হয়। পরিশেষে শিশু ও ছাত্র ছাত্রীদের মাধ্যমে কেক কেটে এ মহান নেতার শততম জন্মবার্ষিকীর অনুষ্ঠানের আয়োজন সম্পন্ন করা হয় এবং সকলের মাঝে কেক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত সকলেই জাতির পিতার আদর্শে অনুপ্রাণিত হয়ে ত্যাগ, দেশপ্রেম ও সহনশীলতার মন্ত্রে উজ্জীবিত হয়ে স্বপ্নময় সোনার বাংলা বিনির্মাণে অগ্রণী ভূমিকা পালনের প্রত্যাশা ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

করোনায় আজ চট্টগ্রামে ৫জনের মৃত্যু…! দেশে একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড-৭৭জনের,আক্রান্ত ৫হাজারের উপরে।
ঠাকুরগাঁও  রানীশংকৈলে পুলিশের হাতে ২ জেএমবি সদস্য অস্ত্রসহ গ্রেফতার করেন।
বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান’র জন্মবার্ষিকী উদযাপন করেন ৪০নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আব্দুল বারেক।
চাঁদা আদায় করার অপরাধে ০৩ জন প্রতারকে গ্রেফতার পুলিশ।
পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ)উদযাপন হবে রাষ্ট্রীয় মর্যাদায়।
কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ইপিজেড থানা আয়ামীলীগের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত।

আরও খবর