মঙ্গলবার, ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ , চট্টগ্রাম ২৮.৫৩°সে

ফেনী জেলায় শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী পুলিশ অফিসার হিসেবে পুরুস্কৃত হলেন এসআই মোঃ রাশেদুল হক।

ফেনী জেলার শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী অফিসার হিসেবে পুরস্কৃত হলেন ফুলগাজী থানার সাহসী এসআই মোঃ রাশেদুল হক (রাশেদ)।

গতকাল রবিবার ফেনী পুলিশ সুপারের কার্যলয়ে শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী অফিসার হিসাবে ফুলগাজী থানার এসআই রাশেদকে সম্মননা ক্রেস্ট ও সনদ প্রদান করেন ফেনী জেলার মাননীয় পুলিশ সুপার জনাব খোন্দকার নুরুন্নবী, পিপিএম, বিপিএম সহোদয়।

এ সম্মননা প্রাপ্তির প্রতিক্রিয়া জানতে চাইলে এসআই রাশেদ গনমাধ্যম কে জানান এ সম্মননা প্রাপ্তিতে তিনি ফুলগাজী থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ কুতুব উদ্দিন স্যার সহ থানার সকল সহকর্মীদের নিকট কৃতজ্ঞ।

আর এ সম্মননা আমাকে আমার কর্মজীবনে আরও উদ্দিপনা যোগাবে। এসআই রাশেদ এর সাথে কথা বলে জানা যায় যে, আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে নানা রকম অপরাধ সংঘটিত করছে অপরাধী চক্ররা।

আর সকল অপরাধীদের বিরোদ্ধেই বাংলাদেশ পুলিশ জিরো টলারেন্স ঘোষনা করেছে। পুলিশ জনগনের বন্ধু এ কথার বস্তবে রপান্তিত করে জনগনের বন্ধু হয়ে কাজ করে যাচ্ছেন এস আই রাশেদ।

তিনি তার কর্মদক্ষতা, ন্যায় পরায়নতার মধ্য দিয়ে ইতোমধ্যে ফুলগাজীর মানুষের কাছে আলোচনার মধ্যমনি হয়ে উঠেছেন। তিনি দৈনিক আলোকিত দেশকে মাদক প্রতিরোধ প্রসঙ্গে বলেন, মাদকের সাথে কোনো রকম আপোষ করা যাবেনা।

মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, চুরি, ডাকাতি সহ সকল ধরনের অপরাধের বিরোদ্ধে ফুলগাজী থানা পুলিশ প্রশাষন অনেক শক্ত অবস্থানে আছেন। অপরাধ করে কেউ পার পাবেনা বলে তিনি সর্ব সাধারনকে আশ্বস্ত করতে চান। তিনি সকলের কাছে দোয়া প্রার্থী।


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রাস্তার দুই পাশ্বে গড়ে উঠা অবৈধ স্থাপন উচ্ছেদ অভিযান।
প্রথম আলোর সাংবাদিক রোজিনাকে অবরুদ্ধ, হেনস্তার বিচার ও মুক্তির দাবি (সি আর এ)
আঁচলস মম কুকিং এর কর্মকর্তাদের ঈদের শুভেচ্ছা বিনিময় সাবেক মেয়র নাছিরের সাথে।
রিয়াজউদ্দিন ও নিউ মার্কেট এলাকায় রাস্তার দুই পাশ্বে গড়ে উঠা অবৈধ স্থাপন উচ্ছেদ অভিযান।
আ জ ম নাছির উদ্দিনের সাথে চট্টগ্রাম মহানগর সড়ক পরিবহণ শ্রমিক লীগ নেতৃবৃন্দের ঈদের শুভেচ্ছা বিনিময়।
পলাশবাড়ীতে ফেন্সিডিলসহ সুমি আটক।

আরও খবর