মঙ্গলবার, ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ , চট্টগ্রাম ২৮.৩৯°সে

নাটোরের বড়াইগ্রামে আগুনে পুড়ে হয়েছে ছাই ক্ষতি হলো প্রায় তিন লক্ষ টাকার মালামাল।

নাটোরের বড়াইগ্রাম উপজেলার আলাউদ্দিন ছেলে আল আমিন এর বাড়ি আগুনে পুড়ে ক্ষতি হলো প্রায় দুই লক্ষ টাকা। রবিবার দুইটার দিকে আল আমিনের স্ত্রী পাশের বাড়িতে থেকে নিজের বাড়িতে আসতেই হঠাৎ করে আগুন দেখতে পাই। আল আমিনের স্ত্রী আগুন দেখে চিৎকার দিলে আশেপাশের বাড়ির সবাই দেখতে পায় এবং আগুন নেভানোর জন্য এগিয়ে আসে। এলাকাবাসীরা সবাই এগিয়ে এসে আগুন নেভাতে সাহায্য করে ,একপর্যায়ে এলাকাবাসীর সবাই আগুন নিয়ন্ত্রণ করে। এ বিষয়ে আল-আমিন ও আলামিনের স্ত্রীর কাছে জানতে চাইলেন , কিভাবে আগুন ধরেছে তাহা বলতে পারেনা।

তবে তাদের সন্দেহ পূর্ব শত্রুতার জের ধরে বাড়িতে তাহার প্রতিপক্ষ দল আগুন ধরিয়ে দিয়েছে। কারণ কিছুদিন আগে এই গ্রামে মসজিদ কে কেন্দ্র করে মারামারি হয় এবং মামলা হয়। আলামিনের দাবি তারই জের ধরে বাড়িতে তার প্রতিপক্ষ দল আগুন ধরিয়ে দিয়েছে। এলাকাবাসী এবং বাড়ির আরো সদস্যগণ দের কাছে জানতে চাইলে কেউ সুনির্দিষ্টভাবে বলতে পারেনা কে আগুন ধরিয়েছে। এ বিষয়ে এলাকাবাসীর মধ্যে থেকে একজন ৯৯৯ এই নম্বরে কল দিয়ে প্রশাসনকে জানায়।

দায়িত্বরত এসআই আব্দুল জব্বার তা তদন্ত করেন। এ বিষয়ে এস আই আব্দুল জব্বার এর কাছে জানতে চাইলে তিনি জানান, দেখেন কোন সুনির্দিষ্ট প্রমাণ পাওয়া যায়নি যদি কোন অভিযোগ থাকে তাহলে থানায় এসে তা জানাতে হবে। তখন আমরা তদন্ত করে তার সুনির্দিষ্ট ব্যবস্থা করতে পারব।


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রাস্তার দুই পাশ্বে গড়ে উঠা অবৈধ স্থাপন উচ্ছেদ অভিযান।
প্রথম আলোর সাংবাদিক রোজিনাকে অবরুদ্ধ, হেনস্তার বিচার ও মুক্তির দাবি (সি আর এ)
আঁচলস মম কুকিং এর কর্মকর্তাদের ঈদের শুভেচ্ছা বিনিময় সাবেক মেয়র নাছিরের সাথে।
রিয়াজউদ্দিন ও নিউ মার্কেট এলাকায় রাস্তার দুই পাশ্বে গড়ে উঠা অবৈধ স্থাপন উচ্ছেদ অভিযান।
আ জ ম নাছির উদ্দিনের সাথে চট্টগ্রাম মহানগর সড়ক পরিবহণ শ্রমিক লীগ নেতৃবৃন্দের ঈদের শুভেচ্ছা বিনিময়।
পলাশবাড়ীতে ফেন্সিডিলসহ সুমি আটক।

আরও খবর